রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

বানিয়াচঙ্গে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সাইদুল গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ৪৮৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ পুলিশ দেখে পালনোর চেষ্টা। অতপর পুলিশের ধাওয়াও খালের পানিতে ঝাপ। কিন্তু শেষ রক্ষা হয়নি। পুলিশও খালে ঝাপ দিয়ে গ্রেফতার করতে সক্ষম হয় সাইদুল হকে (৩০)কে। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বানিয়াচং সদরের সাউথপাড়া এলাকায় ইয়াবা ব্যবসায়ী চক্রের সদস্যদের গ্রেফতার করতে অভিযান চালিয়ে এমন পরিস্থিতির মুখোমুখি হয়ে সাইদুলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় সাইদুলের অন্য সহযোগিরা পালিয়ে যায়। সাইদুল হক দত্তপাড়া গ্রামের আব্দুল হক এর পুত্র ।
পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বানিয়াচং সদরের সাউথপাড়া এলাকায় ক’জন ইয়াবা ব্যবসায়ী জড়ো হয়। এ খবর পেয়ে ওসি রাশেদ মোবারক এর নেতৃত্বে এসআই হুমায়ুন, জুলহাস, এএসআই দিলোয়ার হোসেনসহ একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসার সাথে জড়িত চক্রটি পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পুলিশও তাদের পিছু নেয়। এসময় ইয়াবা ব্যবসায়ী সাইদুল হক পাশের একটি খালে ঝাপ দেয়। পুলিশও সাথে সাথে খালে ঝাপিয়ে পড়ে সাইদুলকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় পুলিশ সাইদুলের দেহ তল্লাশী করে ২শ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করে। সাইদুল এর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের (মামলা নং-২৮,তারিখঃ ২৬/১০/১৮) করা হয়েছে।
সাইদুলের বিরুদ্ধে বানিয়াচং থানায় মাদক আইনে পূর্বের আরো ২টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
ওসি রাশেদ মোবারক এর সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বানিয়াচং থানাকে মাদক মুক্ত করতে সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। এক কথায় মাদকের বিরুদ্ধে আমি জিহাদ ঘোষণা করলাম। মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না, এমনকি কেউ যদি মাদকের বিষয়ে কোন ধরনের তদবির করে তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com