শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে বিদেশ পাঠানোর নামে সাড়ে ৪ লাখ টাকা আত্মসাৎ ॥ মামলা দায়ের

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪২৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মৃত মনর উদ্দিনের পুত্র মোঃ শহিদুল ইসলাম ভুট্রু তার পুত্র সন্তানকে বিদেশ পাঠানোর জন্য সাড়ে ৪ লাখ টাকা লতিফপুর গ্রামের মৃত তাজ উদ্দিনের পুত্র মুরাদ আহমেদ (৩৫) নামের এক প্রতারক আত্মসাৎ করে। বিদেশ তার পুত্রকে পাঠাতে না পারায় তিনি তার টাকার জন্য মুরাদকে চাপ প্রদান করলে আজকাল দেব বলে সময় ক্ষেপন করতে থাকে। পরে এলাকায় শালিস বৈঠক বসলে মুরাদ টাকা দিবে স্বীকার করে সময় নেয়। ওই সময়ও অতিবাহিত হওয়ার পর নিরূপায় হয়ে গত বৃহস্পতিবার হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন শহিদুল ইসলাম।
অভিযোগের সুত্রে জানা যায়, উল্লেখিত শহিদুল ইসলাম ভুট্রু তার পুত্র বায়জিত আলমকে ৩ মাসের মধ্যে লন্ডন পাঠানোর জন্য মুরাদ আহমদের সাথে ১২ লাখ টাকায় পাঠাবেন বলে সাব্যস্ত করে নগদ সাড়ে ৪ লাখ টাকা এককালীন প্রদান করেন। কিন্তু তিন মাস অতিবাহিত হওয়ার পর তার পুত্রকে লন্ডন পাঠাতে পারেনি। পরে কাগজপত্র চাইলে সে দিতে না পারায় টাকা ফেরত চাইলে প্রতারক মুরাদ একটি চেক ধরিয়ে দেয়। এ সময় প্রতারক মুরাদ বলে তার ভাই লন্ডন থেকে টাকা পাঠাবে। তখন ব্যাংক থেকে উত্তেলন করে নিতে। কিন্তু চেকে দেওয়া তারিখ মত ইনাতগঞ্জ সোনালী ব্যাংকে টাকা উত্তোলন করতে গেলে তার একাউন্টে টাকা না থাকায় ব্যাংক চেক ডিজনার করে দেয়। চেক ডিজনার হওয়ার পর প্রতারক মুরাদ আহমেদকে উকিল নোটিশ করার পর মুরাদ তা রিসিভ না করে ফেরত পাঠায়। পরে গত ৬ সেপ্টম্বর হবিগঞ্জ সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। মামলার খবর শুনে ইনাতগঞ্জ এলাকার প্রতারক হিসাবে খ্যাতি পাওয়া মুরাদ তাকে হত্যা গুমসহ বিভিন্ন মামলায় জড়ানোর কথা লোক মুখে বলে ভয় ভীর্তি প্রদর্শন করছে বলেও মামলার বাদি শহিদুল ইসলাম ভুট্রু অভিযোগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com