বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শতমুখা গ্রামের রতœগর্ভা মা সামছুন্নাহার চৌধুরীর ইন্তেকাল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ রতœগর্ভা মা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনিয়র অফিসার বানিয়াচংয়ের শতমুখা গ্রামের বাসিন্দা মরহুম শাহ আবিদুর রহমানের স্ত্রী সামছুন্নাহার চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না—রাজিউন)। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সিলেটের আল রাইয়ান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। গতকাল বুধবার সকাল ১১টায় বানিয়াচং উপজেলার শতমুখা গ্রামের মসজিদে তার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
সামছুন্নাহার চৌধুরী মৃত্যুকালে ৫ মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। তার ৫ মেয়ের সকলেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণ করে ৪ জন কলেজের শিক্ষক এবং একজন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com