শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শপথ নিলেন আজমিরীগঞ্জ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আলাউদ্দিন

  • আপডেট টাইম শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮
  • ৫৯৯ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান হিসেবে সাবেক চেয়ারম্যান আতর আলী মিয়ার ছেলে মোঃ আলাউদ্দিন মিয়া শপথ নিয়েছেন। গতকাল সকাল ১১টায় সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান সিলেট বিভাগের ভারপ্রাপ্ত কমিশনার মৃনাল কান্তি দে। এ সময় সিলেট স্থানীয় সরকার পরিচালক মোঃ মতিউর রহমান, উপ-পরিচালক জাকারিয়া ও আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহসহ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও ‘বঙ্গবন্ধুর স্বদেশ নির্মাণ’ ও ‘দাস পার্টির খোঁজে’ বইয়ের লেখক হাসান মোর্শেদ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সিলেটে বসবাসরত আজমিরীগঞ্জের বিভিন্নস্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গত ৩০ এপ্রিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সর্বজন শ্রদ্ধেয় উপজেলা চেয়ারম্যান আতর আলী মিয়া মারা যাবার পর উক্ত পদটি শূন্য হয়। ১৮ জুন উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রার্থী বাছাইকে কেন্দ্র করে উপজেলা পরিষদের হলরুমে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আতর আলী চেয়ারম্যানের ছেলে আল আমিন আওয়ামী লীগের প্রার্থী হতে গিয়ে সংঘর্ষে নিহত হন। ২৫ জুলাই উপ-নির্বাচনে আলাউদ্দিন মিয়া সতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন।
উপজেলা চেয়ারম্যান আলাউদ্দিন মিয়া প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি আমার বাবার অসমাপ্ত কাজটুকু সমাপ্ত করার চেষ্ঠা করবো। আমার বাবা যেভাবে মানুষকে ভালোবেসে গেছেন আমিও সেভাবে মানুষের পাশে থাকবো, মানুষের সেবা করে যাব’। পাশাপাশি উপজেলার সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন এবং সকলের কাছে উপজেলার সার্বিক উন্নয়নে সহযোগিতা প্রত্যাশা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com