শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে তালামীযে ইসলামিয়ার বড় ভাকৈর ইউনিয়ন শাখার কমিটি গঠন

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ৪৩৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ উপজেলার ২নং বড় ভাকৈর ইউনিয়ন শাখা গঠিত। এতে আব্দুল্লাহ ওমরের সভাপতিত্বে ও জাহাঙ্গীর হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শূরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সুরুজ মিয়া। নাত পরিবেশন করেন মাহিদ হাসান।
এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলার অফিস সম্পাদক হাফেজ সাইদুর রহমান। প্রধান কাউন্সিল ছিলেন নবীগঞ্জ উপজেলার সভাপতি আদিল আল জাবের। বিশেষ অতিথি নবীগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক শাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মোজাহিদ আহমদ। সভায় সম্মতিক্রমে বদরুল ইসলাম রুহেলকে সভাপতি ও আলী হোসেনকে সাধারণ সম্পাদক এবং জহিরুল ইসলামককে সাংগঠনিক সম্পাদক করা হয়।
এছাড়া সহ সভাপতি বিল্লাল মিয়া, জাহাঙ্গীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক আল-আমিন, মিছবা মিয়া, জমির হোসেন, খালেদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সইফুর রহমান, মিজানুর রহমান, দুলাল মিয়া, প্রচার সম্পাদক রাহুল মিয়া, সহ-প্রচার সম্পাদক জুনেদ আহমদ, জাহাঙ্গীর শাহ, অর্থ সম্পাদক জুনু মিয়া, অফিস সম্পাদক মাহিদ হাসান, সহ-অফিস সম্পাদক দিলোয়ার হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক টিপু মিয়া, সহ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল হাসান, মোজাহিদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক আশরাফ আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক তাহির মিয়া, রিমন আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পারবেজ মিয়া, সহ-খালিছ মিয়া, রিপন মিয়া, সদস্য দুলাল মিয়া, রুবেল মিয়া, মুসাদ্দিক হোসেন, শাহিন খান, কমর উদ্দিন, নাজিম উদ্দিন, সুরুজ মিয়া, আঃ কাইয়ুম, রাজু, মাসুদ, তফুর, সাইদুর রহমান, নানু মিয়া সহ ৪১ সদস্যর কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com