বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জে কম্পিউটার ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ১৫ জুলাই, ২০১৮
  • ৪৯৪ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ অর্থ মন্ত্রণালয়ের উপসচিব মোঃ নজরুল ইসলাম বলেছেন, কোনো শিক্ষাকে ছোট করে না দেখে গুরুত্বসহকারে শিখতে হবে, তবে কারিগরি শিক্ষার বিকল্প নেই। তথ্য প্রযুক্তির যুগে ছোট্ট শহর শায়েস্তাগঞ্জে কম্পিউটার শিক্ষায় ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’র ভূমিকা প্রশংসার দাবিদার। শনিবার সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের মাঝে কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
প্রেসক্লাব সভাপতি আ.স.ম আফজল আলীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- কম্পিউটারের শিক্ষার্থী আমিরুল ইসলাম মুমিন।
বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, প্রেসক্লাবের সহ-সভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, বাংলা কম্পিউটার পরিচালনা কমিটির সদস্য হাফেজ বাবুল আহমেদ, কম্পিউটার সেন্টারের ইন্সট্রাক্টর নাজমিন বেগম, শিক্ষার্থী উমান চৌধুরী, তাছলিমা আক্তার শাম্মি, বিউটি আক্তার ও মহাইনুল ইসলাম তনু ও আবু বক্কর সিদ্দীক প্রমুখ।
পরে ৩-৬ মাস মেয়াদী কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com