বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২৫

  • আপডেট টাইম সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ৩৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ ২৫জনকে গ্রেফতার করেছে। শনিবার রাত থেকে গতকাল রোববার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা মাধবপুর ও চুনারুঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৮৯ বোতল ভারতীয় মদ জব্দ করে। বিজিবি ৫৫ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এম জাহিদুর রশিদ জানান, বিজিবি’র ধর্মঘর বিওপির একটি দল উপজেলার সস্তারমোড় এলাকা থেকে ৯৩ বোতর ভারতীয় মদ জব্দ করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এছাড়া চুনারুঘাটে রাতে অভিযান চালিয়ে ৩৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। হবিগঞ্জের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ৩৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com