শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন ঘটাতে চাই-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ৪৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, তথ্য-প্রযুক্তির প্রসার ঘটিয়ে শিক্ষাসহ সকল ক্ষেত্রেই দেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি ব্যাপক উন্নয়ন করেছি। তিনি বলেন, হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে আমি বৈপ্লবিক পরিবর্তন ঘটাতে চাই।
গতকাল সোমবার সকাল ১১টায় শহরের পুরান মুন্সেফী এলাকায় মাউন্ট এভারেস্ট কেজি এন্ড হাইস্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই দেশের উন্নয়ন কাজ তরান্বিত হয়। গত ৯ বছরে শহরসহ প্রত্যন্ত অঞ্চলেও শিক্ষার হার বেড়েছে ব্যাপকভাবে। তিনি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর হবিগঞ্জের মাধ্যমিক পর্যায়ে ছাত্রছাত্রী সংখ্যা ছিল ৫৪ হাজার। আমরা বছরের প্রথম দিনেই বিনামূল্যে বই প্রদান, বেতন মওকুফ এবং উপবৃত্তি প্রদানসহ সরকারের ব্যাপক আন্তরিকতার কারণে বর্তমানে হবিগঞ্জে মাধ্যমিক পর্যায়ে ছাত্রছাত্রী সংখ্যা দাঁড়িয়েছে সোয়া ২ লাখে। এতেই প্রমাণ হয় আওয়ামী লীগ সরকারের সফলতা অর্জন করেছে। শুধু শিক্ষা নয়, অন্ন, বস্ত্র, বাসস্থান, শিল্প-বাণিজ্যসহ এমন কোনো ক্ষেত্র নেই যে ক্ষেত্রে বর্তমান সরকার উন্নয়ন করেনি।
তিনি বলেন, হবিগঞ্জবাসী গত ৯ বছরে আমাকে যে ভালবাসা দিয়েছেন আমি তা কোনোদিন ভুলতে পারব না। আপনারা আমাকে দুইবার এমপি নির্বাচিত করার পর আমি আপনাদের কাজকর্ম নিয়েই দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। যার কারণে হবিগঞ্জে অসংখ্য স্কুল-কলেজ প্রতিষ্ঠাসহ ব্যাপক অবকাঠামোতগত উন্নয়ন করতে সক্ষম হয়েছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামীতেও আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করার আহবান জানান। এ সময় উপস্থিত শিক্ষার্থীদের অভিভাবকরা হাত তুলে তার বক্তব্যে একাত্মতা প্রকাশ করেন এবং আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রতিষ্ঠাতা পলাশ দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ গিন্ডার গার্টেন এসোসিয়েশন হবিগঞ্জের সভাপতি মোঃ সাহাদাত হোসেন, পুরান মুেেন্সফী এলাকার বিশিষ্ট মুরুব্বী এডভোকেট আশরাফ উদ্দিন আহমেদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রুহুল হাসান শরীফ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com