শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে আ’লীগের সদস্য সংগ্রহ অভিযান ॥ নেতাকর্মীকে আরো সুসংগঠিত হতে হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ৩ মার্চ, ২০১৮
  • ৪৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই আমরা পেয়েছিলাম স্বাধীন বাংলাদেশ। বঙ্গবন্ধু কাজ করেছেন দেশবাসীর মুক্তির জন্য। আর বর্তমানে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা কাজ করছেন দেশবাসীর উন্নয়নে। যে কারণে বাংলাদেশ আজ ভাল অবস্থানে রয়েছে। বিভিন্ন ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আর এই এগিয়ে যাওয়ার ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। দেশের জনগণের স্বার্থে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আসতে হবে। তাই দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং নৌকার বিজয়ী নিশ্চিতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতাকর্মীকে আরো সুসংগঠিত হবে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় ৮নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় এমপি আবু জাহির বিগত ৯ বছরে হবিগঞ্জ-লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বিবরণ দিয়ে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানালে উপস্থিত জনতা হাত তুলে তার বক্তব্যের সমর্থন জানান এবং আওয়ামী লীগকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
এ সময় দলের নেতাকর্মীরা বলেন, এমপি এডঃ মোঃ আবু জাহির নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন কাজ করেছেন, তা আর কোনো এমপি করতে পারেননি। তাই আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার কোনো বিকল্প নেই। এ সময় প্রতিটি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা আবু জাহির এমপিকে আবারো বিজয়ী করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান বুলবুল খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত, আওয়ামী লীগ নেতা উসমান আলী মিনু, আব্দুল আমিন দুলাল, শ্রমিক লীগ নেতা জামাল আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজিউর রহমান এমরান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ও মহিলা মেম্বার আম্বিয়া খাতুন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এডঃ মোঃ আবু জাহির এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এর আগে ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন ও বাদ্যযন্ত্র সহকারে মিছিল নিয়ে সভাস্থলে এসে জড়ো হন। সন্ধ্যার পূর্বেই দলীয় নেতাকর্মী ছাড়াও স্থানীয় লোকজনের অংশগ্রহনে অনুষ্ঠানটি জনসভায় রূপ নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com