বুধবার, ০১ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে শহীদ বুদ্ধিজীবি দিবস পালন

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
  • ৫৬০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা শহীদ বুদ্ধিজীবি দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের। সমাজ সেবা  কর্মকর্তা বারিন্দ্র রায়ের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, সহকারি কমিশনার তাহমিনা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ, আব্দুল গাফ্ফার, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আবুল কালাম আজাদ, প্রিন্সিপাল আফসার আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান কমিটির আহবায়ক বাকী বিল্লাহ, সৈয়দ মোতাব্বি আলী ও আঃ মতিন চৌধুরী।
সভায় বক্তারা, চুনারুঘাটের মুক্তিযোদ্ধাদের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানানো এবং বুদ্ধিজীবি হত্যায় জড়িত পাকিস্তানী হানাদার বাহিনী সহযোগীদের উত্তরসুরীদের কোন সরকারী সুবিধা না দিতে আহবান জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com