শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরের পিটিআই রোড ও কালীবাড়ি রোডে হবিগঞ্জ পৌরসভার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
  • ৪১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের পিটিআই রোড ও কালীবাড়ি রোডে অবৈধস্থাপনা উচ্ছেদ করেছে হবিগঞ্জ পৌরসভা। সাম্প্রতিক হবিগঞ্জ পৌরসভার ফুটপাত দখলমুক্তকরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রমের অংশ হিসেবে সোমবার শহরের পিটিআই রোড, কালীবাড়ি রোড, তিনকোন পুকুর পাড় ও অন্যান্য এলাকায় অভিযান চালানো হয়। হবিগঞ্জ পৌরসভার ফুটপাত দখলমুক্তকরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদকারী টিমের ঝটিকা অভিযানে ফুটপাতের ভাসমান দোকানপাটের ব্যবসায়ীদেরকে তাদের মালামাল তাৎক্ষনিক সড়িয়ে নিতে দেখা যায়। মেয়র আলহাজ্ব জি, কে গউছ বলেন পৌরবাসীর ভোগান্তি লাঘব, যানজট নিরসন ও পথচারীদের নির্বিঘœ চলাচলের স্বার্থে হবিগঞ্জ পৌরসভা ফুটপাত দখলমুক্তকরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করছে।
হবিগঞ্জ পৌরসভার পক্ষ থেকে পঙ্গু ব্যক্তিকে হুইল চেয়ার প্রদান
প্রেস বিজ্ঞপ্তি ॥ পঙ্গু-প্রতিবন্ধী যুবককে হুইল চেয়ার অনুদান দিয়েছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি, কে গউছ। সোমবার হবিগঞ্জ পৌরভবনে ওই যুবকের কাছে হুইল চেয়ার হস্তান্তর করেন মেয়র। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর আবুল হাসিম, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, মোঃ আব্দুল আউয়াল মজনু, অর্পনা পাল, স্যানিটারী ইন্সপেক্টর অবনী কুমার দাসসহ অন্যান্যরা। উল্লেখ্য হবিগঞ্জ পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের জনৈক পঙ্গু যুবক মেয়রের কাছে তার অসহায়ত্বের কথা জানিয়ে সহযোগিতা কামনা করলে মেয়র পৌরসভার পক্ষ হতে তাকে তাৎক্ষনিক হুইল চেয়ার কিনে দেয়ার জন্য নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে কাউন্সিলারদের উপস্থিতিতে ওই হুইল চেয়ার প্রদান করেন মেয়র আলহাজ্ব জি, কে গউছ। সাথে সাথে তিনি পঙ্গু যুবকের সুস্থতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com