বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চৌধুরী বাজার জামে মসজিদের সাবেক খতিব আলাউদ্দিন আখঞ্জির মৃত্যুবার্ষিকী আজ

  • আপডেট টাইম রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ৩৭৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আজ ১৩ চৌধুরী বাজার জামে মসজিদের সাবেক খতিব আলাউদ্দিন আখঞ্জির মৃত্যুবার্ষিকী। তিনি গত বছরের এই দিনে নিউইয়র্কে দূর্বৃত্তের গুলিতে নির্মমভাবে নিহত হন। কুইন্স ওজনপার্কে অবস্থিত আল-ফুরকান জামে মসজিদের ইমাম ও খতিব ইসলামী চিন্তাবিদ পীরজাদা আল্লামা শহীদ শাহ্ আলাউদ্দিন আখঞ্জী।
মরহুম শহীদ শাহ্ আলাউদ্দিন আখঞ্জী (রহঃ) হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের (গোছাপাড়া) গ্রামের শামছুল আরেফীন আল্লামা শাহ্ শামছুদ্দিন আখঞ্জী (রহঃ) এর সন্তান। তিনি কর্মজীবনে গাজীপুর রায়হানীয়া দাখিল মাদ্রাসার সুপার, শায়েস্তাগঞ্জ রেলওয়ে জামে মসজিদ, হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নি জামে মসজিদ এবং সর্বশেষ নিউইয়র্ক কুইন্স ওজনপার্কে অবস্থিত আল-ফুরকান জামে মসজিদে ইমামতির দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com