বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭
  • ৩৫২ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে স্ত্রীর সাথে অভিমান করে আলমগীর হোসেন (২২) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার রাজাকোনা গ্রামের মতুর্জ আলীর পুত্র। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, আলমগীর ২ বছর আগে একই উপজেলার চালিয়ারআব্দা গ্রামের আব্দুল মন্নানের কন্যা রোজিনা বেগমকে বিয়ে করে। বিয়ের পর থেকে তাদের মাঝে মনোমালিন্য চলে আসছিল। গত মঙ্গলবার দিনে তাদের মাঝে আবারো মতবিরোধ হলে অভিমানে সে সন্ধ্যার দিকে বিষপান করে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com