শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আমরা দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত করতে চাই-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৪৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগের কাছে কখনও চাইতে হয় না, এ বিশ^াস রাখবেন। ২০০৮ ও ২০১৪ সালের মতো আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়ে উন্নয়নের ধার অব্যাহত রাখুন। আমরা বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত করতে চাই, শান্তি প্রতিষ্ঠা করতে চাই।
গতকাল বৃহস্পতিবার বিকালে লাখাই উপজেলার জিরুন্ডা-মানপুর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমরাই দেশে বিনা পয়সায় বই বিতরণ করছি। দেশের জন্য দেশের মানুষের জন্য আমরা কাজ করি। কৃষকদের বিনা সুদে ঋণ দেওয়া আওয়ামী লীগ সরকারই শুরু করে।
এমপি আবু জাহির আরো বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করা হয়। এছাড়াও জননেত্রী শেখ হাসিনার ভাই জামাল, কামাল, ছোট ভাই রাসেলসহ ১৮ জনকে হত্যা করা হয়েছে। বিদেশে থাকায় বেঁচে গিয়েছিলেন আজকের প্রধানমন্ত্রী ও তার বোন। এরপর দেশে শুরু হয় বিএনপির ষড়যন্ত্রের রাজনীতি, হত্যা রাজনীতি ও ক্ষমতা দখলের রাজনীতি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম্ সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, চেয়ারম্যান এনামুল হক মামুন। মুড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মেম্বারের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, গোলাপ মাস্টার, মুখলেছুর রহমান, মেম্বার আব্দুল হামিদ, ইছাক মিয়া, শেখ শাহ আলম, জুবায়েল আহমেদ তালুকদার। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মাওঃ জালাল উদ্দিন।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি জিরুন্ডা-মানপুর গ্রামে ২০০টি মিটার স্থাপন করে ৭৩ লাখ ৮৩ হাজার ৬শ’ টাকা ব্যয়ে এ বিদ্যুৎ সংযোগ প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com