শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইনাতগঞ্জ ঘোলডুবা সঃ প্রাঃ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ

  • আপডেট টাইম সোমবার, ২৪ জুলাই, ২০১৭
  • ৩৮০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রশিদের অর্থায়ণে ঘোলডুবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। এস.এম.সির সভাপতি মোঃ ছনর উদ্দিনের সভাপতিত্বে ও আবুল হাসান প্রিন্সের পরিচালানয় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইনাতগঞ্জ ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ।
স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ নিজাম উদ্দিন। বক্তব্য রাখেন এমএমসি সদস্য এম আর কে কাপ্তান মিয়া, শিক্ষিকা হোসনা বেগম, ওয়ালিদ হাসান প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ বিদ্যালয়ের সার্বিক অবকাঠামো উন্নয়নের ব্যাপারে সরকারী সহযোগতিার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠান শেষে এস.এম.সির সদসবৃন্দের উপস্থিতিতে বিদ্যালয়ের ফলজ গাছের চারা রোপন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com