শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

বর্ণাঢ্য আয়োজনে রোটারী ক্লাব অব হবিগঞ্জের বর্ষবরণ ও সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ২ জুলাই, ২০১৭
  • ৩৯৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে রোটারী ক্লাব অব হবিগঞ্জের রোটারী বর্ষবরণ ও নয়া কমিটির প্রথম নিয়মিত সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় স্থানীয় স্কাই কুইন চাইনিজ এন্ড বাংলা রেষ্টুরেন্টে ২০১৭-১৮ রোটারী বর্ষের প্রথম নিয়মিত সাপ্তাহিক সভায় সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট স্বদীপ কুমার বণিক। ক্লাব সেক্রেটারী মোহাম্মদ শাহীনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ক্লাবের চার্টার প্রেসিডেন্ট শহীদ উদ্দিন চৌধুরী, এসিট্যান্ট গভর্নর এম তবারক এ লস্কর, আইপিপি বাদল কুমার রায়, পুণ্যব্রত চৌধুরী, শফিকুল বারী আওয়াল, আলহাজ্ব এম এ শহীদ সালেহ, ফনী ভুষণ দাশ, আলহাজ্ব ফরিদ উদ্দিন আহমেদ, এম এ রাজ্জাক, শামীম আহসান, মোঃ শফিকুল ইসলাম সেলিম, মোতাব্বির হোসেন, সুখলাল সূত্রধর, জগদীশ চন্দ্র মোদক, ফজলুর রহমান লেবু, মিজানুর রহমান শামীম, মোদারিছ আলী টেনু, সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, হাফিজুর রহমান, বেলাল আহমেদ, শংখ শুভ্র রায়, প্রদীপ দাশ সাগর, এএসএম মহসিন চৌধুরী, নিয়াজুল বর চৌধুরী, লুৎফুর রহমান তালুকদার, তানবিরুল হাসান শ্যামল, শেখ জামাল মিয়া, কনক জ্যোতি সেন রাজু, শুভজিৎ দেব, দিবাকর পাল, আবু মঈন চৌধুরী সোহেল, রোটার‌্যাক্ট ও ইন্টার‌্যাক্ট ক্লাব অব হবিগঞ্জের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে রোটারী ক্লাব হবিগঞ্জের ঐতিহ্য ও আদর্শ ধরে রেখে ক্লাব কার্যক্রমকে বেগবান করার আশাবাদ ব্যক্ত করা হয়। সেই সাথে ক্লাবে উপস্থিতির হার বৃদ্ধি লক্ষ্যে সাপ্তাহিক সভা শনিবার ধার্য্য করা হয়। ফেলোশীপ ডিনারের মাধ্যমে প্রেসিডেন্ট স্বদীপ কুমার বণিক সাপ্তাহিক সভা মূলতবি ঘোষণা করেন।
এছাড়া রোটারী বর্ষবরণ উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় স্থানীয় টাউন হল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে পৌর বাস টার্মিনাল পর্যন্ত যায়। সেখানে দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান ও ডায়াবেটিকস পরীক্ষা করা হয়। এতে প্রায় ৫শ’ রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করা হয়। এছাড়াও শায়েস্তাগঞ্জ রেল স্টেশনে অনুষ্ঠিত জোনাল প্রোগ্রাম বিনামূল্যে খাদ্য বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানেও রোটারী ক্লাব অব হবিগঞ্জের নেতৃবৃন্দসহ রোটার‌্যাক্টর ও ইন্টার‌্যাক্টররা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com