শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭
  • ৩৪১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলায় দায়িত্ব পালনে এবং বিভিন্ন সমস্যা সমাধান ও উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন চুনারুঘাটের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্ত সিরাজাম মুনিরা। তিনি চুনারুঘাট উপজেলার আইনশৃঙ্খলা উন্নয়ণ, যানজট নিরসন, বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে এবং ভোক্তা অধিকার আইনসহ বিভিন্ন বিভিন্ন অসঙ্গতি দুর করতে সংবাদ কর্মীদের পাশে থাকার আহবান জানান। পাশাপাশি তিনি চুনারুঘাটে কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতারও আশ্বাস দেন। গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব সহযোগিতা চান তিনি। এসময় সভায় চুনারুঘাটের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে বক্তব্য রাখেন চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, সাবেক সভাপতি ফারুক উদ্দিন চৌধুরী, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি হাছান আলী, যুগ্ম সম্পাদক ফারুক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাহমুদুল হক সুজন, এস এম তাহের খান, প্রেসক্লাবের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, মহিদ আহমেদ চৌধুরী, ইসমাইল হোসেন বাচ্চু, দুলাল মিয়া, আজিজুল হক নাসির, এস আর রুবেল, এসএম সুলতান খান, মনিরুজ্জামান তাহের প্রমুখ। সভায় সাংবাদিকরা উপজেলা প্রশাসনকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।
সভায় আলোচনায় চুনারুঘাটের বালি উত্তোলন, মাদক সমস্যা, গাছ পাচার, যানজট সমস্যা, কাচা বাজারের সিন্ডিকেটসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com