বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রাজমিস্ত্রির মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ২ এপ্রিল, ২০১৭
  • ৩৩৪ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে বোরো ক্ষেতে পানি সেচের জন্য টানানো বিক্ষ্যুতের তারে জড়িয়ে এক রাজমিস্ত্রির মারা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে গাজীপুর ইউপি’র জারুলিয়া ও আহম্মাদাবাদ ইউপি’র বনগাও গ্রামের মধ্যবর্তী একটি স্থানে। নিহত হেলাল মিয়া (২৮) জারুলিয়া গ্রামের ফিরোজ মিয়ার পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হেলাল মিয়া ঘাস কাটতে ভুইচড়া নদীর পাড়ে আসেন। ঘাস কেটে বাড়িতে নিয়ে যাবার সময় বনগাও গ্রামের আঃ কাইয়ুম মিয়ার বোরো ক্ষেতে পানি সেচের জন্য টানানো বিদ্যুতের তারে হেলাল জড়িয়ে যান। কিছুক্ষণ পর তিনি মারা যান। হেলাল ২ সন্তানের জনক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com