শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা

এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগের সেমিফাইনালে মডার্ণ রেলিগেশনে ইয়ং ব্রাদার্স ও শ্যামলী ক্রীড়া চক্র

  • আপডেট টাইম শুক্রবার, ৩ মার্চ, ২০১৭
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্যাটে বলে দুর্দান্ত লড়াই চলছে যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগে। বেশ কিছু খেলা শেষ হয়েছে জমজমাট প্রতিদ্বন্দ্বিতার মাঝে। গতকাল গ্র“প পর্বের শেষ খেলায় ৮৯ রানের দুর্দান্ত জয় পেয়েছে শক্তিশালী মডার্ণ ক্লাব। এই জয়ে তারা গ্র“প চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উন্নীত হয়েছে। অপরদিকে পরাজিত হয়ে শ্যামলী ক্রীড়া চক্রের ১ম বিভাগে অবনমন হয়েছে।
গতকালের খেলায় টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় মডার্ণ ক্লাব। নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৮৬ রান। দলের পক্ষে দেশের প্রথম শ্রেণীর ক্রিকেটার জাকের আলী অনিক ৮৫, সাহিদুর ৫২ ও অধিনায়ক মুকুল ১৭ রান সংগ্রহ করে। শ্যামলী ক্রীড়া চক্রের আনসার পায় ২ উইকেট।
জবাবে ব্যাটিং করতে নেমে মডার্ণের বাম হাতি পেস বোলার রাফির দুর্দান্ত বোলিংয়ে শ্যামলী ক্রীড়া চক্র ৩২.৩ ওভারে ৯৭ রান করে অল আউট হয়ে যায়। দলের পক্ষে জনি ২৪ ও তৌফিক ১৪ রান সংগ্রহ করে। মডার্ণের রাফি পায় ৬ উইকেট। গতকালের খেলা পরিচালনা করেন সাইদুর ও তুষার তালুকদার।
গ্র“প পর্বের সবকয়টিতে জয়লাভ করে গ্র“প চ্যাম্পিয়ন হয়েছে মডার্ণ ক্লাব। এই গ্র“প থেকে রানার্স আপ হয়েছে শাপলা সংসদ। এ গ্র“পে চ্যাম্পিয়ন হয়েছে উত্তরণ সংসদ এবং রানার্স আপ হয়েছে গ্রীণ স্পোর্টং ক্লাব। এ গ্র“প থেকে প্রথম বিভাগে অবনমন হয়েছে ইয়াং ব্রাদার্স ক্লাবের।
গ্র“প পর্বের বেশ কিছু খেলা জমজমাট হয়েছে। এর মাঝে নিশ্চিত দুটি জয় থেকে বঞ্চিত হওয়া গ্রীণ স্পোর্টিং ক্লাব রান রেটের মার প্যাচে সেমিফাইনালে উন্নীত হয়। ওই গ্র“পের ফেভারিট ইয়ং ব্রাদার্সকে শোচনীয়ভাবে পরাজিত করে লীগের আপসেট ঘটায় অন্তরঙ্গ স্পোর্টিং ক্লাব।
লীগে তথা আধুনিক স্টেডিয়ামে একমাত্র সেঞ্চুরি করে লীগের আলোচিত খেলোয়াড় হয়েছেন মডার্ণ ক্লাব অধিনায়ক মুকুল।
শনিবার লীগের ১ম সেমিফাইনালে মুখোমুখি হবে উত্তরণ সংসদ বনাম শাপলা সংসদ। সোমবার ২য় সেমিফাইনালে লড়বে মডার্ণ ক্লাব বনাম গ্রীণ স্পোর্টিং কাব।
জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির পৃষ্টপোষকতায় লীগে ৮টি দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com