শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেনারেল এম এ জি ওসমানী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট টাইম রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৮১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানী স্মৃতি পরিষদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেধাবী শিক্ষার্থী, গুণীজন সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
গতকাল শুক্রবার বাদ আছর ঐতিহ্যবাহী আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মাহবুবুর রহমান।
ওসমানী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বদরুজ্জমান চানুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আহমদ মুছার পরিচালনায় অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বি.এম এর সভাপতি আলহাজ্ব ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ছিলেনএম এ মুনিম চৌধুরী বাবু এমপি, বিশেষ অতিথি ছিলেন, সংবর্ধিত ব্যক্তি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, সিলেট সেক্টর মুক্তিযোদ্ধা ফোরামের সভাপতি এডঃ সারোয়ার আহমদ আবদাল, সাবেক সমাজ কল্যাণ মন্ত্রীর সহধর্মীনি ও সিলেট সেক্টর মুক্তিযোদ্ধা ফোরামের সহ সভাপতি মারিয়ান চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ, আব্দুল মতিন আছাব, ৫নং আউশকান্দি ইউনিয়ন চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন, আউশকান্দি র. প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, প্রভাষক ইকবাল বাহার তালুকদার, শাহ জালাল ওয়েলফেয়ার এডোকেশন সোসাইটির সভাপতি মোঃ আব্দুল মুহিত রাসেল, যুবলীগ নেতা ও আউশকান্দি ইউপি সদস্য খালেদ আহমদ জজ, বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আজাদ ছোটন, মুক্তিযোদ্ধার সন্তান ডাঃ নিজামুল হক চৌধুরী প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এম. এ মুনিম চৌধুরী বাবু এমপি বলেন, কর্ণেল আতাউল গনী ওসমানী সাহেব ছিলেন বাংলাদেশের ইতিহাস। তিনি দেশ প্রেমিক, অত্যন্ত সৎ, আদর্শবান ছিলেন। আমি আজ এত আনন্দি যে,আপনাদের বলে বুঝানো যাবে না। এতে আমি খুশি হয়ে আগামীতে যাহাতে আরো সুন্দর করে আপনার একটি প্রোগরাম করতে পারেন সে জন্য আমার তহবিল থেকে ২০হাজার টাকার একটি অনুদান দিব, যাতে এই এলাকার মানুষ জানুক, কর্ণেল আতাউল গনী ওসমানী সাহেব কি ছিলেন তাই আপনার এগিয়ে চলুন। আমরা কিন্তু চিরদিন বেচেঁ থাকব না,পরকালে চলে যেতে হবে তাই আমাদের বয়স হয়ে গেছে, আপনাদের মতোই লোকেরা আমাদের বসার চেয়ারের মালিক হবেন।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, জেনারেল আতাউল গণী ওসমানীর অবদান জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করে যাবে। যারা ওসামানীকে নিয়ে বিরোধীতা করে তারা স্বাধীনতার অপশক্তি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com