বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে শীতবস্ত্র বিতরণ করলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা, দেবপাড়া ও টুসকানপুরসহ তিন গ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন এমপি কেয়া চেীধুরী। এ সময় তিনি বলেছেন, ঘরে বসে প্রকৃতভাবে উন্নয়ন করা যায় না। তাই বার বার আপনাদের কাছে আসছি। আপনাদের চলার পথ সুগম করতে নানা ক্ষেত্রে উন্নয়নে বরাদ্দ দিচ্ছি। হতদরিদ্র শীতার্তদের জন্য শীতবস্ত্র নিয়ে এসেছি। নিজ হাতে বিতরণ করতে পেরে আনন্দ পাচ্ছি।
তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশজুড়ে ব্যাপকভাবে উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে। এ উন্নয়ন থেকে আপনাদের গ্রামও বাদ পড়ছে না। সেদিক লক্ষ্য রেখে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছি। এদিকে হাড়ভাঙ্গা এ শীতে এমপি কেয়া চৌধুরী কর্তৃক এসব শীত বস্ত্র পেয়ে শীতার্তরা সন্তোষ প্রকাশ করেছেন।
শীতবস্ত্র বিতরণের পাশাপাশি তিনগ্রামের তৃণমূল লোকদের সাথে ‘গ্রামের উন্নয়ন কর্মকান্ড’ নিয়ে বিষদভাবে কথা বলেন এমপি কেয়া চৌধুরী।
এ সময় কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফরহাদ হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, রামকৃষ্ণ ভট্টাচার্য, ইউপি সদস্য রুপা মিয়া, যুবলীগ নেতা সাইফুল, পাঁচ গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুল মতিন চৌধুরী, জোর্তিময় দাশ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com