সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শহরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলায় যুবক আহত

  • আপডেট টাইম শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের হকার্স মার্কেট এলাকায় হামলায় রিপন নামের এক যুবক আহত হয়েছে। সে মোহনপুর এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় এ ঘটনা ঘটে।
আহত সুত্রে জানা যায়, শহরের অনন্তপুর এলাকার আব্দুল মন্নাফের পুত্র জাহাঙ্গীরের নিকট কাপড় ব্যবসায়ী রিপন মিয়ার কিছু টাকা পাওনা ছিল। গতকাল ওই সময় জাহাঙ্গীরের নিকট রিপন তার পাওনা টাকা চায়। এতে জাহাঙ্গীর ক্ষিপ্ত হয়ে হাতে থাকা দা দিয়ে রিপনকে কুপিয়ে আহত করে। এ সময় তার নিকট থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় স্থানীয় ব্যবসায়ীদের ধাওয়া খেয়ে জাহাঙ্গীর পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com