শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরে চোরাই মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান ॥ আটক অর্ধশত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরসহ বিভিন্নস্থানে অবৈধ ও চোরাই মোটরসাইকেল বৃদ্ধি পেয়েছে। এতে করে বিভিন্ন অপরাধীরা এসব সাইকেল দিয়ে অপরাধ করছে। বিষয়টি পুলিশের নজরে এলে পুলিশ সুপারের নির্দেশে সদর থানা পুলিশ গতকাল বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের চৌধুরীবাজার, শায়েস্তানগর ট্রাফিক পয়েন্ট ও কোর্ট স্টেশনসহ বিভিন্ন এলাকায় চেকপোষ্ট বসিয়ে মোটর সাইকেল তল্লাশী করে। এ সময় কাগজপত্র বিহীন ও চোরাইকৃত অর্ধশতাধিক মোটরসাইকেল আটক করে। অনেক আরোহী কাগজ নিয়ে আসার কথা বলে সটকে পড়ে।
এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে। পুলিশ জানায় ইদানিং এক শ্রেণীর চোরাকারবারিরা বিভিন্ন স্টিকার ব্যবহার করে মোটরসাইকেল চালাচ্ছে। ফলে অপরাধীরা ধরাছোয়ার বাইরে রয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com