রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

চেয়ারম্যান তনয়া শ্রীমতি ভবানী চক্রবর্তী আমন্ত্রণে হবিগঞ্জ পৌর মেয়র দিলীপ দাসের সম্মাননা

  • আপডেট টাইম শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৩১৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ভারতের আসাম প্রদেশের শিলচর জেলার আইজিপি শ্রী সন্তোষ চক্রবর্তীর স্ত্রী শ্রীমতি ভবানী চক্রবর্তীর আমন্ত্রণে হবিগঞ্জ পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাসকে সারম্ভরে উত্তরীয় পরিয়ে সম্মাননা প্রদর্শন করেন। অতঃপর হবিগঞ্জ পৌরসভার পক্ষে ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাস কর্তৃক শ্রী সুরেশ বিশ্বাস মহোদয়ের প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন। সভায় মিসেস চক্রবর্তী অতীত ইতিহাস স্মৃতি ও তার বাবার রাজনৈতিক জীবনের সংক্ষিপ্ত তথ্য ও ছোট বেলার অনেক স্মৃতি বিজরিত কথা বলতে আবেগ তারিত হয়ে পড়েন। আর বলেন বাবা ছিলেন ১৯৩৯ খ্রীঃ সনে নির্বাচিত হবিগঞ্জ মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান ও কংগ্রেসী নেতা। নানা সংগ্রামের মধ্য দিয়ে জীবন অতিবাহিত হয়েছে। দেশ বিভাগের সময় ভারতে শিলচর শহরে বসবাস করেন। জীবনের শেষ দিন পর্যন্ত কংগ্রেসের সদস্য হিসাবে জন মানুষের জন্য কাজ করে যান।
উল্লেখ্য যে, শ্রীমতি ভবানী চক্রবর্তী সাহিত্য জগতে বিরাজ করে বেশ কিছু গল্প ও প্রবন্ধ রচনা করে। চলমান সময়েও কংগ্রেসের সদস্য হয়ে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com