শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে বকুল হত্যা মামলার গ্রেফতারকৃত আাসামী সাবেক ছাত্রলীগ নেতা আলম কারাগারে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬
  • ৫১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার সিংহগ্রামের চাঞ্চল্যকর বকুল হত্যা মামলার আটককৃত অন্যতম আসামী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিরুল ইসলাম ওরফে আলমকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে সিআইডি পুলিশ ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর তাকে হবিগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় তাকে বুল্লা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে তেঘরিয়া গ্রামের আলহাজ্ব শফিকুল ইসলাম জজ মিয়ার পুত্র। আমিরুল ইসলাম আলম বর্তমানে এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছে।
সূত্র জানায়, গত বছরের ১৯ জুলাই বুল্লা বাজারে ফল কেনাকে কেন্দ্র করে ঝগড়ার প্রেক্ষিতে আসামী আলমসহ তেঘরিয়া, পশ্চিম বুল্লা, মৌবাড়ি ও সুনেস্বর গ্রামের হাজার হাজার লোকজনের সাথে সিংহগ্রামে লোকজনের সংঘর্ষ হয়। এতে বকুল ও কদম আলী নামে দুই ব্যক্তিকে ঘটনাস্থলেই নির্মমভাবে হত্যা করে। ওই ঘটনায় পুলিশ এসল্ট মামলা হয়, যার নং জিআর ১১৬/১৫ইং (লাখাই)। আলম ওই মামলার এজাহার নামীয় আসামী। ঘটনার পরপরই আলম পুলিশের হাতে গ্রেফতার হলেও রহস্যজনক কারণে ওই মামলায় চালান না দিয়ে তাকে ৫৪ ধারায় কোর্টে চালান দিলে সহজেই জামিনে ছাড়া পান। পরবর্তীতে বকুল হত্যা মামলাটিসহ কদম আলী হত্যা মামলা দীর্ঘদিন লাখাই থানায় তদন্তাধীন থাকার পর চাঞ্চল্যকর হত্যা মামলা হিসাবে তদন্তের জন্য সিআইডিতে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে সিআইডি ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক জানান, অচিরেই আটক আসামীর বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com