শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বর্ণিল আয়োজনে একটি দিন পাড় করল নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়

  • আপডেট টাইম শুক্রবার, ৮ এপ্রিল, ২০১৬
  • ৩৭৪ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

প্রেস বিজ্ঞপ্তি ॥ বর্ণিল আয়োজনে একটি দিন পাড় করল বানিয়াচং উপজেলার নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়। এ সবের মধ্যে ছিল কম্পিউটার ল্যাব উদ্বোধন, মা সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিতর্ক প্রতিযোগীতা ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বিভাগীয় কমিশনার কর্তৃক বরাদ্ধকৃত কম্পিউটার ল্যাব উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক সাবিনা আলম।
ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শরীফ উল্লাহর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষিক জেসমিন আক্তার এবং কাকলী রানী দাশের যৌথ পরিচালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোজাফ্ফর আহমদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কাওছার শোকরানা, প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন, সহকারী পরিদর্শক বিএম আসাদুল ইসলাম। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন অলিমা আক্তার ও গীতা পাঠ করেন সম্পা রাণী দাশ। স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে সাবিনা আলম বলেন, বর্তমান সরকারের ভিশন ২০২১ বাস্তবায়ন করতে হলে শিক্ষার্থীদেরকে তথ্য প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত হতে হবে। মা-দের উদ্দেশ্যে বলেন আপনাদের সন্তানদের সুশিক্ষিত ও আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এ দায়িত্ব পালন করতে হবে মায়েদের।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফুল ইসলাম বলেন, বাল্য বিবাহ রোধ করা, মাদক কে না বলা, বিজ্ঞান শিক্ষায় শিক্ষিত করতে হবে এবং সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এছাড়াও উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, এডঃ আলাউদ্দিন তালুকদার, আবুল ফজল চৌধুরী, অনুকুল চন্দ্র দাস, ডাঃ ধীরেশ চন্দ্র দাশ, আলী হায়দার, আব্দুল বারীক, মোঃ রমজান আলী, মোঃ আফরোজ মিয়া, মোঃ ফজল মিয়া, শেফুল রাণী দাশ, কাশেম বিল্লাহ নোমান, বেনু মাধব রায়, কাঞ্চন কুমার শীল, অনিল চন্দ্র বিশ্ব শর্মা, চন্দনা গান্দী বণিক, মোঃ আব্দুল জাব্বার, সুব্রত কুমার চৌধুরী, অঞ্জন চন্দ্র দাস, নবশ্রী বিশ্বাস, মোঃ মনিরুজ্জামান, মোঃ মখলিছুর রহমান, জুবায়ের মিয়া, দীপক চন্দ্র দাশ, মোঃ গোলাম কিবরিয়া, রিক্তা রাণী পাল, রুহুল আমিন।
উক্ত অনুষ্ঠানে মায়েদের পক্ষ থেকে নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়ে জেএসসি ও এসএসসি পরীার কেন্দ্র স্থাপনে  জোর দাবী জানানো হয় জেলা প্রশাসকের কাছে। সমাপনী বক্তব্যে সভাপতি মোঃ শরীফ উল্লাহ উক্ত দাবীর পক্ষে একাত্বতা ঘোষণা করে  জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জোর দাবী জানান। পরে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com