শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচং পল্লী বিদ্যুতের স্পট মিটারিং কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি মজিদ খান

  • আপডেট টাইম বুধবার, ১৬ মার্চ, ২০১৬
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ উন্নয়নের চাকা চলছে, এ চাকা বন্ধ হবে না, রাজনীতি করি মানুষের জন্য, আজীবন মানুষের সেবার মাধ্যমে নিজেকে নিয়োজিত রাখতে চাই, দূর্গম হাওরাঞ্চলে যেখানে মানুষজন বিদ্যুতের স্বপ্ন দেখত, সেখানে এখন আর স্বপ্ন নয় বাস্তবে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে সেই সব দূর্গম হাওরাঞ্চলগুলো। রাতে দূর থেকে পরখ করলে ওই সব গ্রামগুলোকে মনে হয় একেকটি ছোট্ট শহর। পর্যায়ক্রমে বানিয়াচং-আজমিরীগঞ্জ এলাকায় যেখানে এখনও বিদ্যুত পৌঁছেনি সে সকল গ্রামকে শীঘ্রই বিদ্যুতায়নের আওতায় আনা হবে।
গতকাল হবিগঞ্জ জেলায় প্রথম স্পট মিটারিং এর মাধ্যমে বিদ্যুত সংযোগ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এডঃ আব্দুল মজিদ খান এ কথাগুলো বলেন। সকাল ১১টায় জলসুখা ইউনিয়ন অফিস চত্ত্বরে অনুষ্ঠানে তিনি এ কার্যক্রমের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বানিয়াচং জোনাল অফিস এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ মিজানুর রহমান মিজান, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিছবাহ উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিখা, পল্লী বিদ্যুত এর এলাকা পরিচালক মোঃ সেলিম মিয়া, বিআরডিবির চেয়ারম্যান নাজমুল হাসান, এজিএম (রক্ষনাবেক্ষণ) মোঃ মফিজুর রহমান, সহকারী জুনিঃ ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম।
উল্লেখ্য,স্পটে গ্রাহকদের কাছ থেকে আবেদন সংগ্রহ করে ওয়্যারিং রিপোর্ট সম্পন্ন করে ৫৮ জন নতুন গ্রাহকদের মাঝে তাৎক্ষনিক বিদ্যুত সংযোগ প্রদান করা হয়। যা হবিগঞ্জ জেলায় প্রথম স্পট মিটারিং কার্যক্রম হিসেবে আজমিরীগঞ্জের জলসুখা এ যাত্রা শুরু হয়েছে। এ ব্যাপারে ডিজিএম মোহাম্মদ মিজানুর রহমান মিজান এ প্রতিনিধিকে জানান, গত ১১ মাসে ৭ হাজার ২শটি নতুন সংযোগ প্রদান করা হয়েছে। যা বিগত ৫ বছরের তুলনায় অনেক বেশী। ২০১৫ ইং সনের ৯ এপ্রিল থেকে এ পর্যন্ত ৭ হাজার ২শটি নতুন সংযোগ, এছাড়াও এসময়কালে বিদ্যুতের জন্য আরও ৩ হাজার ৭শটি নতুন আবেদন জমা হয়, তন্মধ্যে ৭০ভাগ আবেদন জরিপ পূর্বক সংযোগ প্রদান করা হয়েছে। তিনি আরো জানান, স্পট মিটারিং কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com