সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চুনারুঘাটে ভটভটি চাপায় এক ব্যক্তির মৃত্যু

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ চুনারুঘাটে ভটভটি চাঁপায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি হলেন-উপজেলার আলীনগর গ্রামের মৃত মিলিক খানের পুত্র মিছির খান (৫৭)। গতকাল সোমবার দুপুর ২টার দিকে চুনারুঘাট পৌরশহরের উত্তর বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই সময়ে মিছির খান রাস্তা পারাপারের সময় একটি ভটভটি চাপা দিলে তিনি গুরুতর আহত হন। সাথে সাথে তাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করেন। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। জনতা ভটভটিটি আটক করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com