শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণে হৃদয়ে নবীগঞ্জের দৃষ্টান্ত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৩
  • ৩৭৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জের লন্ডন প্রবাসীদের অর্থায়নে উপজেলার অসহায় দুঃস্থ ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে “হৃদয়ে নবীগঞ্জ” নামে যুক্তরাজ্যে বসবাসরত নবীগঞ্জের প্রবাসীরা। হৃদয়ে নবীগঞ্জের প্রবাসীদাতাগণ প্রবাসে বসেও জন্মস্থানের অসহায় শীতে কাতর মানুষদের দুঃখ-কষ্ট লাগবে যে মহতি উদ্যোগ নিয়েছেন তা মানবকল্যাণের একটি অনূকরণীয় পদক্ষেপ। প্রবাসীদের এহেন জনকল্যাণমূলক কাজটি এলাকার সকল মহলে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। এ মহৎ কাজের সাথে প্রত্যক্ষভাবে জড়িতরা হচ্ছেন-লন্ডন প্রবাসী মোঃ দবির উদ্দিন, ব্যারিষ্টার আতাউর রহমান আতা, এনায়েতুর রহমান খান এনায়েত, কামরুল হাসান চৌধুরী, আবু সাইদ চৌধুরী, হেলাল আহমেদ চৌধুরী, কুতুব আহমেদ, হাবিবুল ইসলাম হাবিব, সামাদ মিয়া, শামীম চৌধুরী, ওয়াদুদ মিয়া, জিলু মিয়া, আজমল হোসেন প্রমুখ।
জানা যায়, ২০১১ সালে প্রথমবারেরমত নবীগঞ্জ শহরের শান্তিপাড়ার বাসিন্দা বিলেত প্রবাসী এনায়েতুর রহমান খাঁন এনায়েত  ব্যক্তিগত উদ্যোগে শীতবস্ত্র বিতরণের কাজটি শুরু করেন। তার এ মহতি উদ্যোগে সাড়া দিয়ে পরের বছর ২০১২  সালে তার সাথে আরো কয়েকজন লন্ডন প্রবাসী যুক্ত হয়ে যৌথভাবে শীতবস্ত্র বিতরণ করেন। চলতি বছর উল্লেখিত প্রবাসীগণ ‘হৃদয়ে নবীগঞ্জ’-এর উদ্যোক্তারা গত ২১ ডিসেম্বর নবীগঞ্জের অসহায় গরীব, দুঃস্থ ও শীতার্থ  ৬৫০ জন নারী-পুরুষদের মাঝে ৫ লক্ষাধিক টাকা মূল্যের লেপ ও সোয়েটার বিতরণ করেন। গত ২১ ডিসেম্বর শহরের নবীগঞ্জ জে কে মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com