শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুর পৌরসভা নির্বাচন \ ভোট যুদ্ধে নৌকা-ধানের শীষ

  • আপডেট টাইম বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫
  • ৪১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ মাধবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির প্রার্থীদের প্রচারনা এখন জমজমাট। মেয়র পদে দলীয় ভাবে প্রথম পৌরসভা নির্বাচনে মাধবপুরে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন বর্তমান মেয়র হিরেন্দ্র লাল সাহা ও বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন হাবিবুর রহমান মানিক। ১৪ ডিসেম্বর প্রতীক বরাদ্ধের পর দু’প্রার্থী ও তাদের সমর্থকরা প্রচারণায় এখন ব্যস্ত সময় পাড় করছেন। সময় যত ঘনিয়ে আসছে প্রচারনার তিব্রতাও তত বৃদ্ধি পাচ্ছে। এ বছর পৌর নির্বাচনে হিরেন্দ্র লাল সাহা ও সাবেক মেয়র শাহ মোঃ মুসলিম আওয়ামীলীগ থেকে মনোনয়ন ও নৌকা প্রতীক চেয়েছিলেন। আওয়ামীলীগ হিরেন্দ্র লাল সাহাকে নৌকা প্রতীক দিয়ে তাদের প্রার্থী ঘোষণার পর সাবেক মেয়র শাহ মোঃ মুসলিম সমর্থকের মধ্যে সাময়িক ক্ষোভ দেখা দিলেও তাঁর অনুসারি অধিকাংশ নেতাকর্মী নির্বাচনী প্রচারণায় ঝাঁপিয়ে পড়েছেন। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম সহ জেলা পর্যায়ের অনেক নেতা নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন।
অপরদিকে বিএনপি প্রার্থী হাবিবুর রহমান মানিক ও তার সমর্থকরা রাতদিন প্রচারণায় মাঠে রয়েছেন। গত নির্বাচনেও তিনি কাছাকাছি প্রতিদ্ধ›িদ্ব ছিলেন। তিনি বিএনপির সমর্থক হলেও উপজেলা বা পৌর বিএনপির বড় কোনো পদে অধিষ্টিত নন। এ ছাড়া সৌদি আরবে তাঁর নিজস্ব দোকান/ব্যবসা থাকায় বেশির ভাগ সময় তিনি সেখানে অবস্থান করেন। পৌরবাসীর সুখ-দুঃখে সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভাবে তার উপস্থিতিও লক্ষ্যনীয় নয়। হাবিবুর রহমান মানিক মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করার প্রত্যয় ব্যক্ত করেন। গত রোববার একটি বেসরকারি টিভি চ্যানেলের সামনে ২ প্রার্থী পরস্পরের বিরুদ্ধে অনিয়ম ও আচরন বিধি ভঙ্গের অভিযোগ আনলেও উভয় প্রার্থী তা অস্বিকার করেন। পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরাও তাদের প্রচারনায় পৌরবাসীকে উৎসবের আমেজ দিচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com