শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পইল গ্রামে স্বামীর প্রহারে স্ত্রী আহত

  • আপডেট টাইম শনিবার, ১২ ডিসেম্বর, ২০১৫
  • ৩৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ সদর উপজেলার লামা পইল গ্রামে যৌতুকের জন্য নাহেরা খাতুন (১৯) নামের এক গৃহবধূকে মারধর করে আহত করেছে স্বামী। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সূত্রে জানা যায়, ওই গ্রামের উজ্জল মিয়ার সাথে ১ বছর পুর্বে বানিয়াচং উপজেলার উসমান মিয়ার কন্যা নাহেরা খাতুন (১৯) এর বিয়ে হয়। বিয়ের পর থেকেই উজ্জল মিয়া যৌতুকের জন্য তার উপর নির্যাতন চালায়। গতকালও তার উপর নির্যাতন চালালে সে গুরুতর আহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com