শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শায়েস্তাগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে শিশু মহিলাসহ আহত ২৫

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫
  • ৬০৯ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ ঢাকা-সিলেট মহসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানাধীন সুতাং ব্রীজ নামক স্থানে ম্যাক্সি, পিকআপ ভ্যান ও কার্গোর ত্রিমুখী সংঘর্ষে শিশু মহিলাসহ আহত হয়েছে অন্তত ২৫ জন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যায়।
আহতরা হলো, হাবিব মিয়া (১৭), স্বপন সরকার (৩০), ওয়াহিদ মিয়া (৫০), রবিউল (২৫), হোসাইন (১৪), শাওন (৫), গোলাম রাব্বি (২৮), আকলিমা আক্তার (২৪), শামিম (২২), মোজাহিদ (২০), জুয়েল (২৫), রুবেল (২১), সারজান (২২), মোহন (২০), তোহিদ মিয়া (৩৬), পিয়ারা বেগম (৩২), দুলন খাতুন (৩০), বাশার (২২)।
আহতদের প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে হাবিব মিয়া, সারজান, মোজাহিদ ও দিদার আলীকে প্রেরণ করা হয়েছে এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল স্বপন সরকারকে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনার পর মহাসড়কে প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানাধীন সুতাং ব্রীজ নামক স্থানে প্রথমে হবিগঞ্জগামী মেক্সি ও মাধবপুরগামী পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি দ্রুতগতির কার্গো ট্রাক সংঘর্ষ স্থলে মেক্সি ও পিকআপ ভ্যানকে ধাক্ষা দেয়। এতে মেক্সির যাত্রীসহ অন্যান্যরা আহত হন। গাড়ি গুলোর নাম্বার ঃ- ট্রাক (নং ঢাকা মেট্রো ট ১৮-১২৪৮), মেক্সি (হবিঃ চ ১১-০০২৯), পিকআপ ভ্যান ( নং ঢাকা মেট্রো ন ১৮-৪৫৫২)। পরে পুলিশ দুঘর্টনাস্থল থেকে গাড়ী উদ্ধার করলে যান চলাচল স্বাভাবিক হয়।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ, শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করেন। দুর্ঘটনায় মেক্সিটি ধুমড়ে মুছড়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com