শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে ৬ সন্তানের জনকের সাথে ২ সন্তানের জননীর পলায়ন

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ আগস্ট, ২০১৫
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জের বরমপুর গ্রামে ৬ সন্তানের জনকের সাথে পালিয়ে গেছে ২ সন্তানের জননী। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিবরনে জানা যায়, ওই গ্রামের আলীমুল্লাহর পুত্র ৬ সন্তানের জনক মোঃ সেলিম মিয়া (৩৫) এর সাথে প্রতিবেশী স্বামী পরিত্যাক্তা ২ সন্তানের জননী নুরুন্নাহার (৩০) এর সাথে প্রেমের সর্ম্পক গড়ে তুলে। বিষয়টি আচঁ করতে পারে সেলিমের স্ত্রী মনোয়ারা খাতুন। এনিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া হতো। কিন্তু নুরুন্নাহারের প্রেমে সেলিম মজনু হয়ে যায়। তারা স্বপ্ন দেখে ঘর বাধার। এরই ধারাবাহিকতায় সম্প্রতি নুরুন্নাহার ও সেলিম অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। এ ব্যাপারে সেলিমের স্ত্রী নিরূপায় হয়ে হবিগঞ্জ কোর্টে তাদের বিরুদ্ধে মামলা করেন। গতকাল বৃহস্পতিবার সেলিম ও নুরুন্নাহার কোর্টে হাজিরা দিতে আসলে মনোয়ারা ও তার স্বজনরা সেলিম ও নুরুন্নাহারকে আটক করে গণধোলাই দেয়। এক পর্যায়ে সেলিম পালিয়ে যায় এবং নুরুন্নাহারকে আটক করে কোর্টে নিয়ে যাবার চেষ্টা করলে সেও কৌশলে চলে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com