বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জের ৩ ওয়ার্ডের উপ-নির্বাচনের ১১ জন প্রার্থীর মনোনয়পত্র দাখিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ৩৭৮ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের তিনটি ওয়ার্ডে উপ-নির্বাচনে গতকাল বুধবার সকাল ১০ টা থেকে ৫টা পর্যন্ত ১১জন প্রার্থী তাদের মনোনয়নপত্র নবীগঞ্জ নির্বাচন অফিসে জমা দিয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ি আগামী ২৫ আগষ্ট উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার পর্যন্ত ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। ৬ আগষ্ট মনোনয়ন পত্র যাচাই বাছাই করা হবে ও ৯আগষ্ট প্রত্যাহারের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। আর ১০ আগষ্ট আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে।
৫নং আউশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন সেজলু মিয়া, মোঃ আব্দুর রহিম, পলাশ চৌধুরী, মহসিন আহমদ ও দুলাল মিয়া। করগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন মোঃ জিতু মিয়া, আজিজুর রহমান ও আব্দুল মুহিত। বাউশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন আল হেলাল আহমেদ, বাছিতুর রহমান চৌধুরী ও আব্দুল বারিক।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার হাজী বদরুল ইসলাম বকুল, করগাও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য নিমার উদ্দিন ও বাউসা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার হাজী রহমত আলীর মৃত্যুতে শূণ্য ঘোষণা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ যোগদানের পরে তিনি এই তিনটি ওয়ার্ডে উপ-নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের কাছে চিঠি লিখেন। এর প্রেক্ষিতে নির্বাচন কর্মকর্তা আবু সাঈম তফসিল ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com