শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক মিঠু ॥ গ্রেফতারের দাবী

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ জুন, ২০১৫
  • ৩০৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের মাদক সম্র্রাট ও সন্ত্রাসী একাধিক মামলার আসামী শিপনের হামলার শিকার হয়েছেন সিনিয়র সাংবাদিক নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু। এ ঘটনায় সাংবাদিকসহ নানা শ্রেণীপেশার মানুষের মাঝে তীব্র ক্ষোভ ও প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তারা অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসী শিপনকে গ্রেফতারের দাবী জানিয়েছেন।
স্থানীয় সুত্রে জানা যায়, পৌর এলাকার রাজনগর গ্রামের বাসিন্দা প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম এটিএম নুরুল ইসলাম খেজুর ও এই এলাকার রুবেল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে ভূমি নিয়ে বিরোধ চলে আসছিল। প্রায় মাস দু’এক পুর্বে নবীগঞ্জ থানার তৎকালীন অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলীর কার্যালয়ে অনুষ্ঠিত একটি শালিস বৈঠকে বিষয়টির নিস্পত্তি হয়। ওই বৈঠকে রুবেল মিয়া তার দাবীকৃত ভূমির স্বপক্ষে বৈধ কাগজ পত্র দেখাতে ব্যর্থ হলেও সম্মানিত শালিসগণ (তৎকালীন অফিসার ইনর্চাজসহ) মানবিক দিক বিবেচনা করে ও সমাধানের স্বার্থে মরহুম সাংবাদিক এটিএম খেজুরের অংশ থেকে ১ শতক ভূমি রুবেলকে দেয়ার সিদ্ধান্ত গ্রহন করে বৈঠকের সমাপ্ত দেন। পরবর্তীতে রুবেল শালিস অমান্য করে। এদিকে পুর্বের সিদ্ধান্ত অনুযায়ী গতকাল বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক আনোয়ার হোসেন মিঠুসহ মুরুব্বীয়ানগণ ভূমি সার্ভেয়ার নিয়ে সরজমিনে গেলে রুবেল হট্রগোলের চেষ্টা করে। পরে সাংবাদিক মিঠু সহ মুরুব্বীয়ানরা ফেরার পথে ফিরে যাচিাছলেন। তারা থানার গেইটের সামনে পৌছুলে সময় হঠাৎ সন্ত্রাসী শিপন সাংবাদিক মিঠুকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে। এর প্রতিবাদ করলে ধারালো অস্ত্র নিয়ে মিঠুর উপর হামলার চেষ্টা করলে উপস্থিত মুরুব্বীয়ানদের হস্তক্ষেপে সাংবাদিক অক্ষত থাকেন। এ ঘটনা সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। শিপন পৌর এলাকার রাজনগর গ্রামের তালেব আলীর ছেলে। সে সম্প্রতি নবীগঞ্জে সিএনজি শ্রমিক বেলাল হত্যাকান্ডের সাথে জড়িত বলেও নিহতের পরিবার অভিযোগ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com