সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাহবলের নির্মল রায় এখন জামাল মিয়া

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০১৫
  • ৩৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের স্নানঘাট ইউনিয়নের গাংধার গ্রামের নিশিকান্ত রায়ের ছেলে নির্মল রায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। গতকাল ২২ এপ্রিল বিজ্ঞ নোটারী পাবলিকে এফিডেভিটের মাধ্যমে  তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন। ধর্মান্তরিত হওয়ার পর তার নাম রাখা হয়েছে মো: জামাল মিয়া।
এফিডেভিটে মো: জামাল মিয়া উল্লেখ করেন, বিভিন্ন ইসলামী ওয়াজ মাহফিল শুনে তার দৃঢ় বিশ্বাস জন্মে যে, ইসলাম ধর্ম একটি খাটি ধর্ম, শান্তির ও সত্যের ধর্ম। ইসলামই একমাত্র ধর্ম যা মানুষকে ইহকাল ও পরকালের শান্তি ও মুক্তি দিতে পারে। এসব বিবেচনা করে তিনি ইসলাম ধর্মের আদর্শে উদ্বুদ্ধ হয়ে গত বছরের ২ অক্টোবর কুমিল্লা জেলার নাঙ্গলকোট জামে মসজিদের ইমামের মাধ্যমে কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করে সুন্নতে খৎনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com