শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ হাসপাতালের পরিবার পরিকল্পনা বিভাগে আগুন ॥ এটি নাশকতা নাকি অন্য কিছু?

  • আপডেট টাইম বুধবার, ৪ মার্চ, ২০১৫
  • ৪২৩ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা বিভাগে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে ছাই হয়ে গেছে জরুরী কাগজ-পত্র, ওয়েট মেশিনসহ আসবাবপত্র। গত সোমবার সন্ধ্যা রাতে ঘটনাটি ঘটেছে। এটি নাশকতা নাকি অন্য কোনভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যাপারে কেউই কিছু বলতে পারছেন না। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় হাসপাতালের ওই কক্ষ থেকে ধুয়া বের হতে থাকলে হাসপাতালে কর্তব্যরত ডাক্তার, নার্সসহ হাসপাতালে অবস্থানরত লোকজন আতংকিত হয়ে দিগি¦দিক ছুটাছুটি করতে থাকেন। খবর পেয়ে তাৎক্ষনিক টিএইচও ডাঃ অর্ধেন্দু দেব ছুটে এসে স্থানীয় লোকদের সহযোগীতায় ওই কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষণে কক্ষে থাকা জরুরী কাগজপত্র, ঔষধ, ওয়েট মেশিন ও মুল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ওই কক্ষের পিছনে এবং হাসপাতালের দু’তলায় নার্সের কক্ষের পাশে কেরোসিনের বোতল পাওয়া গেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এতে ধারণা করা হচ্ছে, কেউ শক্রতা বশতঃ অথবা নাশকতার জন্যই ওই কক্ষের জানালার গ্লাস ভেঙ্গে কেরোসিন ঢেলে আগুন দেয়।
গতকাল মঙ্গলবার সকালে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী এবং ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে হাসপাতালের টিএইচও ডাঃ অর্ধেন্দু দেব জানান, আগুন লাগেনি, অজ্ঞাতনামা দুর্র্বৃত্তরা কেরোসিন ঢেলে আগুন লাগিয়েছে। ঘটনাটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে ক্লিনিকের পরিবার পরিদর্শিকা শিরীন আক্তার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ক্ষতি করার উদ্দেশ্যে কেহ আগুন লাগিয়ে থাকতে পারে। এঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটির তদন্ত চলছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com