মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

দখলমুক্ত হচ্ছে বানিয়াচঙ্গের ঐতিহাসিক গড়ের খাল

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ নভেম্বর, ২০১৪
  • ৩০৭ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ অবশেষে দখলমুক্ত হতে যাচ্ছে বানিয়াচঙ্গের ঐতিহাসিক গড়ের খাল। গড়ের খাল জরিপ ও দখলমুক্ত এবং শহীদ মিনার সংরক্ষণের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্টিত হয়। সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমদ, ইউএনও মোহাম্মদ শামছুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, মোহাম্মদ আলী মমিন, হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল প্রমূখ।
উল্লেখ্য, ঐতিহাসিক গড়ের খাল উদ্ধার ও শহীদ মিনার সংরক্ষনের জন্য গত আগষ্ট মাসে সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউর রহমানকে প্রধান করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছিল। গতকালের সভায় আগামী ৯ নভেম্বর থেকে গড়ের খাল জরিপ ও দখলমুক্ত করার কাজ শুরু করাসহ শহীদ মিনার সংরক্ষনে সীমানা প্রাচীর নির্মাণ করার সিদ্ধান্ত গৃহীত হয়। সাথে সাথে শহীদ মিনার চত্ত্বরে কোন প্রকার যান বাহন না রাখার জন্য নিষেধাজ্ঞা জারি করতে বলা হয় কর্তৃপক্ষকে।
সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউর রহমান এ প্রতিনিধিকে জানান, গড়েরখাল দখলমুক্ত করে বানিয়াচংয়ের হারানো গৌরব ফিরিয়ে আনাসহ শহীদ মিনার এর পবিত্রতা রক্ষায় সকলের সহযোগিতা দরকার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com