শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস চুনারুঘাটে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মাজার জিয়ারত পৌর এলাকার অটোরিক্সা চালকদের যাচাই বাছাই কার্যক্রম ও তামাক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত জুমার খুৎবায় হাফেজ আমিনুল হক ॥ দুযকের আগুন থেকে রক্ষা পেতে হলে সন্তানদেরকে মক্তব ও মসজিদে পাঠান জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ

নিখোঁজের ২৫দিনেও সন্ধ্যান মিলেনি আজমিরীগঞ্জের এনায়েত মোড়লের

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নিখোজের ২৫দিন অতিবাহিত হলেও সন্ধ্যান মিলেনি এনায়েত মোড়ল (৪০) এর। গত ৫ মার্চ উমেদনগরস্থ মাহবুব রাজার মাজারে ওরস থেকে এনায়েত মোড়ল নিখোজ হয়। এনায়েত মানসিক রোগী বলে তার পিতা আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রামের দিনমজুর মোঃ রইছ মোড়ল জানান। এ ব্যাপারে গত ২৮ মার্চ হবিগঞ্জ সদর মডেল থানায় একটি জিডি করা হয়েছে। জিডিটি তদন্তের জন্য হবিগঞ্জ চৌধুরী বাজার পুলিশতে দেয়া হয়েছে।
দিনমজুর মোঃ রইছ মোড়ল জানান, তার ছেলে মোঃ এনায়েত মোড়ল মানসিক রোগে আক্রান্ত। বিভিন্ন স্থানে তার চিকিৎসা করালেও কোন সুফল পাচ্ছেন না। সর্বশেষ তিনি গত ২৯ ফেব্রুয়ারী নাসিরেনগর কবিরাজের কাছে নিয়ে যান ছেলে এনায়েতকে। সেখান থেকে হবিগঞ্জ ফেরাত পর রাত হয়ে যাওয়ার সদল কাটানোর জন্য মাহবুব রাজার মাজারে ওরসে চলে যান। এক পর্যায়ে এনায়েত পস্রাব করার কথা বলে বাবার নিকট থেকে যান। এর পর আর ফিরে আসেননি।
৪ মেয়ে ১ ছেলের জনক দিনমজুর মোঃ রইছ মোড়ল জানান, এর পর থেকে দীর্ঘ ১ মাস ধরে আত্মীয় স্বজনের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোজাখুজি করেও কোন সন্ধ্যান পাওয়া যায়নি। ব্যর্থ হয়ে তিনি ২৮ মার্চ হবিগঞ্জ সদর মডেল থানায় জিডি করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com