রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

উন্নয়নের সুফল জনগণ ভোগ করছেন কৃষিমন্ত্রী আব্দুস শহীদ

  • আপডেট টাইম শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে, সেই উন্নয়নের সুফল দেশের জনগণ ভোগ করছেন। গতকাল শুক্রবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সমাজিক নিরাপত্তা বেস্টনীর আওতায় সাহায্য প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি স্থানীয় প্রশাসন ও নিজ দলের উপজেলা থেকে তৃণমূলের সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এলাকার মানুষের প্রকৃত সমস্যা সরজমিনে দেখে সরকারের সকল সুবিধা ভোগে তাদের পাশে দাঁড়াতে। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু তালেবের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাত হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আসাদুজ্জামান ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোয়েব আহমদ চৌধুরী। অনুষ্ঠানে সামাজিক নিরাপত্তা বেস্টনীর আওয়তায় সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ৫০ হাজার টাকা করে ১৭ জনকে ৮ লাখ ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা ও দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে শাররীক অক্ষম ও অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ক্ষতিগ্রস্ত আরও প্রায় ১০ জনকে নগদ অর্থ বিতরণ করা হয়। পাশাপাশি গত ১৬ ফেব্রুয়ারি মির্জাপুর ইউনিয়নে রাতের আধাঁরে দুর্বৃত্তদের দেয়া আগুনে ৭ পরিবারের মাঝে দুর্যোগ ও ত্রান বিভাগের পক্ষ হতে নগদ অর্থ বিতরণ করেন কৃষি মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।
এ সময় মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশনা রয়েছে যে, জনগণের উপকার করতে পারলেই কর্মকাণ্ড সফল হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও চেয়েছিলেন মানুষের মুখে হাসি ফোটাতে। আজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর প্ররিশ্রম করে সেই কাজটিই করে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com