রবিবার, ১২ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

চুনারুঘাটে বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী ॥ বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলা ও পৌরসভার সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।
এ সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্বপ্ন এদেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো। বঙ্গবন্ধুর ও স্বপ্ন ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো। সারা দেশে উন্নয়নের বিপ্লব হয়েছে। চুনারুঘাট উপজেলায় গত ৫-১০ বছরে বিভিন্ন স্কুল-কলেজের বহুতল ভবন নির্মাণ, ব্রীজ-কালভার্ট, রাস্তা-ঘাট, গ্রামগঞ্জে কমিউনিটি ক্লিনিকসহ গৃহহীনদের জন্য কয়েকটি প্রকল্পের আওতায় ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় আশ্রয়ন প্রকল্প করা হয়েছে। সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য ভিজিডি, ভিজিএফ, ১০-১৫ টাকা কেজি দরের চালসহ টিসিবি’র মাধ্যমে খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। জনগণের যাতায়াত সুবিধার জন্য সুন্দর ও ভারসাম্যমূলক রাস্তা নির্মান করা হয়েছে।
প্রতিমন্ত্রী উপজেলা বাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা অতীতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে এই আসন (চুনারুঘাট-মাধবপুর) প্রধানমন্ত্রীকে উপহার দিয়ে সুখে-দুঃখে প্রধানমন্ত্রীর পাশে থেকেছেন। ভবিষ্যতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান প্রতিমন্ত্রী।
গতকাল সোমবার (১৩ নভেম্বর) বেলা ১১টায় উপজেলায় উপস্থিত হয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাটিয়াজুরী, রাণীগাঁও, মিরাশী ও পাইকপাড়া ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী। পরে বিকাল ৩টায় চুনারুঘাট পৌর মুক্তিযোদ্ধা চত্বর ও ঢাকা-সিলেট পুরাতন মহাসড়ক হতে থানাগামী আরসিসি রাস্তা নির্মান কাজেন শুভ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্লাবন পাল, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনে নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com