শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

আসামপাড়া বাজারের দোকানে দুঃসাহসিক চুরি

  • আপডেট টাইম রবিবার, ২৪ আগস্ট, ২০১৪
  • ৪৫০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ বাল্লা সীমান্তের আসামপাড়া বাজারের আবারো দুই ব্যবসায়ীর দোকানে চুরি সংঘটিত হয়েছে। এ কারনে ব্যবসায়ীদের মাঝে দেখা দিয়েছে আতংক।
স্থানীয়রা জানান, শুক্রবার জুম্মার নামাজের সময় চোরেরা বিকাশ ব্যবসায়ী জাকিরের দোকানের ভেড়া কেটে প্রবেশ করে একটি লেপটপ, ৮টি মোবাইল, ১টি বিকাশের মোবাইল ও নগদ টাকাসহ বিপুল পরিমান মালামাল চুরি করে নিয়ে যায়। একই সময় সাইকেল মেরামতকারী আলতা মিয়ার দোকানের একই কায়দায় প্রবেশ করে চুরি করে নিয়ে যায় নগদ ১৩ হাজার টাকা। বিগত ২ মাস পুর্বে বিকাশ ব্যবসায়ী নিজামের ঘরে একই পন্থা অবলম্বন করে একদল চোর ৪ লাখ টাকার মালামাল চুরি করেছিল। আসামপাড়া বাজারের ব্যবসায়ীরা বলেন, গত রমজান মাসে বাজারে কয়েকটি চুরি ও অপকর্ম সংঘটিত হলে বিতর্কীত বাজার সেক্রেটারী আঃ মালেককে অপসারন করে নতুন বাজার কমিটি গঠনের দাবী উঠলে গাজীপুর ইউপি চেয়ারম্যান মাওঃ তাজুল ইসলাম বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে ঈদুল ফিতরের পরে নতুন কমিটি গঠনের আশ্বাস দেন। কিন্তু সেই আশ্বাসের বাস্তবায়ন না হওয়ায় একটার পর একটা অপকর্ম ঘটে চলেছে। আঃ মালেকের নিয়োজিত বাজার পাহাড়াদাররাই এসব অপকর্ম করছে কিনা তা খতিয়ে দেখে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করে ব্যবসায়ীদের জান-মাল হেফাজত করার দাবী তুলেছেন ব্যবসায়ীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com