মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শহরে বিএনপি পুলিশ সংঘর্ষে সাংবাদিকসহ আহত অর্ধশত \ শতাধিক রাউন্ড রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ মাধবপুরে ১৪শ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আকবর গ্রেপ্তার শহরে দুই সাংবাদিক গুলিবিদ্ধ হওয়ায় হবিগঞ্জ প্রেসক্লাবের উদ্বেগ হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলি প্রত্যাহার বিএনপির নেতাকর্মীর মুক্তির দাবীতে হবিগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন সফল জননী নারী ক্যাটাগরিতে নবীগঞ্জ উপজেলায় শ্রেষ্ট জয়িতা আকুল বেগম বৃন্দাবন কলেজের ইংলিশ ডিপার্টমেন্ট এলামনাই এসোসিয়েশনের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত সাংবাদিক ও বিএনপি নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় জেলা বিএনপির নিন্দা হবিগঞ্জে প্রতি কেজি পিঁয়াজের মূল্য ১২৫ টাকা নির্ধারণ রাজস্ব আদায়ে গুরুত্বপূর্ন অবদান রাখায় হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিমের সম্মাননা স্মারক গ্রহন

মাধবপুরে সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি শীর্ষক সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি শীর্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার উপজেলা পরিষদের সভাকক্ষে এ সমাবেশে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দেবী চন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি।
সম্প্রীতি সমাবেশে জেলা প্রশাসক দেবী চন্দ বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনাই বাংলাদেশের মূল চালিকা শক্তি। বাংলাদেশের অধিকাংশ মানুষ অসাম্প্রদায়িক চেতনাকে লালন করেন। এলাকার আইনশৃংখলা রক্ষায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সমাজে সম্প্রীতি বজায় থাকলে বর্তমান বাংলাদেশ আগামী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। এছাড়াও যে কোন উস্কানি বা গুজব রোধে সকলকে একযোগে সোচ্চার ও সচেতন থাকার বিষয়েও গুরুত্বারোপ করেন।
পুলিশ সুপার এস এম মুরাদ আলি বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা সৌহার্দ্য ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে প্রতিমা প্রস্তুতকরণ, প্রতিমা প্রস্তুতকালীন এবং পূজা চলাকালীন নিরাপত্তা নিশ্চিত করতে ও জেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সব প্রকার পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও পুলিশ সুপার তাঁর বক্তব্যে উল্লেখ করেন।
এছাড়াও সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও ধর্মীয় আলোকে মানুষকে উদ্বুদ্ধ করার বিষয়ে জোর প্রদান করে অন্যান্য অতিথিরা বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com