বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শিক্ষার উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে-এমপি মজিদ খান

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১১৪ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষার প্রসারে সরকার কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা আগামীর দেশ গড়ার কারিগর কাজেই আগামীতে বঙ্গবন্ধু’র স্বপ্ন সোনার বাংলাদেশ বিনির্মাণে তোমাদেরকে লেখাপড়ায় মনোযোগী হয়ে দেশ গড়ার দায়িত্ব নিতে হবে।’ শিক্ষা যেমন জাতীর মেরুদণ্ড ঠিক তেমনই শিক্ষা জাতীর উন্নতির মাপকাঠি। যে দেশের নাগরিক যতো বেশি শিক্ষিত সে দেশ ততো উন্নত। বর্তমান সরকার জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করতে তারই যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষা সেক্টরে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষত করে গড়ে তুলতে হবে। শিক্ষার মান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে এমপি আব্দুল মজিদ খান বলেন, এই অগ্রযাত্রা রুখে দেয়া যাবে না। এখন সময় বাংলাদেশের অগ্রযাত্রার। এই ধারায় আগামী ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশ।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় ভাটি অঞ্চল খ্যাত আজমিরীগঞ্জের নারী শিক্ষার একমাত্র প্রতিষ্ঠান মিয়া ধন মিয়া উচ্চ বিদ্যালয়ে ৪ তলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন শেষে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হেলিম খোকন মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক ফারুক আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, আজমিরীগঞ্জ বিআরডিবি চেয়ারম্যান নজমুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, আজমিরীগঞ্জ থানার ওসি মোঃ মাসুক আলী, মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন তালুকদার, ১নং ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব মোবারুল হোসেন, আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাবেক ছাত্রনেতা শেখ আমির হামজা, চানু লাল কর্মকার, বুলবুল আহমেদ, হুমায়ুন কবির, বাবলু রায়, জাহিদ হাসান জীবন, তোফাজ্জল আহমেদ অনিক প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com