বুধবার, ৩১ মে ২০২৩, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট চা-বাগানে ১০ কেজি গাঁজাসহ এক শ্রমিক গ্রেফতার শায়েস্তাগঞ্জে স্ত্রীকে নির্যাতনের দায়ে ব্যবসায়ী স্বামীর কারাদন্ড লাখাইয়ের ৩৮টি বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করলেন এমপি আবু জাহির আলোচনা সভা ও দোয়া মাহফিলে জি কে গউছ ॥ জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা স্বেচ্ছাসেবকদলের সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চুনারুঘাটে এফ.এন ফাউন্ডেশন ইউ,কের উদ্যোগে রহমানিয়া খান দরবার শরিফের ইছালে ছোয়বা ও ওয়াজ মাহফিল নবীগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বানিয়াচং-আজমিরীগঞ্জের সর্বোচ্চ উন্নয়ন হয়েছে-এমপি মজিদ খান হবিগঞ্জ প্রেসক্লাবের চুরিকৃত বৈদ্যুতিক তার উদ্ধার নবীগঞ্জে ছাত্রদলের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

শিক্ষার উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে-এমপি মজিদ খান

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৮ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষার প্রসারে সরকার কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা আগামীর দেশ গড়ার কারিগর কাজেই আগামীতে বঙ্গবন্ধু’র স্বপ্ন সোনার বাংলাদেশ বিনির্মাণে তোমাদেরকে লেখাপড়ায় মনোযোগী হয়ে দেশ গড়ার দায়িত্ব নিতে হবে।’ শিক্ষা যেমন জাতীর মেরুদণ্ড ঠিক তেমনই শিক্ষা জাতীর উন্নতির মাপকাঠি। যে দেশের নাগরিক যতো বেশি শিক্ষিত সে দেশ ততো উন্নত। বর্তমান সরকার জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করতে তারই যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষা সেক্টরে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষত করে গড়ে তুলতে হবে। শিক্ষার মান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে এমপি আব্দুল মজিদ খান বলেন, এই অগ্রযাত্রা রুখে দেয়া যাবে না। এখন সময় বাংলাদেশের অগ্রযাত্রার। এই ধারায় আগামী ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশ।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় ভাটি অঞ্চল খ্যাত আজমিরীগঞ্জের নারী শিক্ষার একমাত্র প্রতিষ্ঠান মিয়া ধন মিয়া উচ্চ বিদ্যালয়ে ৪ তলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন শেষে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হেলিম খোকন মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক ফারুক আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, আজমিরীগঞ্জ বিআরডিবি চেয়ারম্যান নজমুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, আজমিরীগঞ্জ থানার ওসি মোঃ মাসুক আলী, মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন তালুকদার, ১নং ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব মোবারুল হোসেন, আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাবেক ছাত্রনেতা শেখ আমির হামজা, চানু লাল কর্মকার, বুলবুল আহমেদ, হুমায়ুন কবির, বাবলু রায়, জাহিদ হাসান জীবন, তোফাজ্জল আহমেদ অনিক প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com