বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

গোপায়া ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারসহ ১৯ জনের বিরুদ্ধে লুটপাটের অভিযোগে মামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান ও মেম্বার আহাদ মিয়াসহ ১৯ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। হবিগঞ্জ পৌরসভার পশ্চিম মোহনপুর এলাকায় আম পাড়ার ঘটনাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ এনে ছাহেব আলীর স্ত্রী রেবা বেগম বাদি হয়ে গত ৭ মে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।
মামলায় উল্লেখ করা হয়, ঘটনার দিন চেয়ারম্যান আব্দুল মন্নানের ভাতিজা শাহীন মিয়া, তার সঙ্গী, ইমরান, সাইফুল ইসলাম, তানভীরসহ কতিপয় লোক মোহনপুর এলাকার ছাহেব আলীর গাছের আম জোরপূর্বক পাড়তে থাকে। এ সময় তাদের নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং পরে দেখে নেবে বলে হুমকি দিয়ে চলে যায়।
এর কিছুক্ষণ পর উল্লেখিতরাসহ অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে ছাহেব আলীর ওপর হামলা চালায়। এ সময় ছাহেব আলী, তার ছেলে স্বপনসহ কয়েকজন গুরুতর আহত হয়। এর মাঝে স্বপনকে সিলেট প্রেরণ করা হয়। তার অবস্থা আশংকাজনক। ছাহেব আলী ও তার স্ত্রীর চিৎকারে লোকজন এলে অভিযুক্তরা পালিয়ে যায়। এ সময় ৯৯৯ ফোন করলে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। হামলাকারীরা ছাহেব আলীর বাড়ি থেকে গবাদি পশু, স্বর্ণালংকার, নগদ টাকা, টমটমের ব্যাটারীসহ লুটপাট করে নিয়ে যায়। এতে প্রায় সাড়ে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে এজাহারে উল্লেখ করা হয়। এদিকে ঘটনার পর থেকে ওই পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে বলে অভিযোগ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com