বুধবার, ০১ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

হাজী আঞ্জব আলী উচ্চ বিদ্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের মাঝে জেলা শিক্ষা অফিসের শিক্ষা উপকরণ বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল (৭ ডিসেম্বর) শনিবার হাজী আঞ্জব আলী উচ্চ বিদ্যালয়ের ভেন্যুতে জেলা শিক্ষা অফিস হবিগঞ্জ এর বাস্তবায়নে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস নবীগঞ্জ এর আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্থ ১শ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
উক্ত উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মোঃ আব্দুল মান্নান খান। সভাপতিত্ব করেন জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অঞ্চলের সহকারী কলেজ পরিচালক প্রতাপ চন্দ্র চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার মোঃ ছাদেক হোসেন, বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম আসাদুজ্জামান, আউশকান্দি রঃপঃ উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রধান শিক্ষক মোঃ লুৎফুর রহমান, হাজী আঞ্জব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রিয়াজুল করিম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আব্দুল মান্নান খান বলেন, নিয়মিত বিদ্যালয়ে এসে সুশিক্ষা অর্জনের মাধ্যমে সমাজে প্রতিষ্ঠা ও উন্নয়নে ভুমিকা রাখার মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে অবদান রাখতে হবে। বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা আর্থিক অনুদান প্রদানের মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের মাঝে এ উপকরণ বিতরণ করা হয়।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রফেসর আব্দুল মান্নান খানসহ সকল অতিথিবৃন্দ জাতীয় শিক্ষাক্রম বিস্তরণ -২০২২ এর চলমান প্রশিক্ষন কার্যক্রম ও নবীগঞ্জ যোগল কিশোর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com