শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মেধাবৃত্তি প্রদান

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের বাউসা ইউনিয়নে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সফলভাবে সম্পন্ন হল লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদ-এর ৬ষ্ঠ মেধাবৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান।
গতাকাল রবিবার সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির আজিম, সহ-সভাপতি আবু বক্কর ও সাংগঠনিক সম্পাদক মাহবুব ফাহিমের যৌথ পরিচালনায় মেধাবৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (কার্ডিওলজী) ডাঃ এস.এম হাবিবউল্লাহ সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উম্মা আপিল ইউ.কে’র ফাউন্ডার ট্রাস্ট এন্ড চেয়ারপার্সন যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার এম.এ মতিন, পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, নবীগঞ্জ জে. কে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, ৯নং বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়্যারমান মোঃ আবু সিদ্দিক, নবীগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক মোঃ শফিকুর রহমান, নবীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী, ৯নং বাউসা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মোঃ আব্দুল হাফিজ, তাজিয়া মোবাশ্বিরিয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা ইলিয়াছ উদ্দিন ভূইয়া, হযরত শাহ তাজ উদ্দিন কোরেশী (রাঃ) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ কুবাদুর রহমান, হবিগঞ্জ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের ভাইস চেয়ারম্যান মাওঃ মোঃ মুশাহীদ আলী, নবীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহ-সভাপতি মোঃ ছুরুক মিয়া, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বখত চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রুবেল মিয়া, চৌধুরী বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ফিরোজ মিয়া ও সাধারণ সম্পাদক ইছমত আহমেদ।
এছাড়াও বিশিষ্ট ব্যাবসায়ী এস.এম সেলিম, পাপ্পু দাশ গোবিন্দ, লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের সদস্যবৃন্দসহ সমাজ সেবক, শিক্ষানূরাগী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠান স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য মোঃ মহসিন আহমেদ। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি অলিউর রহমান, সিনিয়র সদস্য মোঃ মহসিন হোসাইন, সহ-ক্রীড়া সম্পাদক হৃদয় আচার্য্য ও প্রচার সম্পাদক ইব্রাহিম মুহাম্মদ সেলিম। প্রতিবছরের ন্যায় এ বছরও লাল-সবুজ সমাজ কল্যান পরিষদের মাধ্যমে পঞ্চম শ্রেনীতে ট্যালেন্টপুল ৫ জন, সাধারণ বৃত্তি ২৫ জন ও অষ্টম শ্রেণিতে ২ জন এবং দশম শ্রেনীতে ৩ জনসহ সর্বমোট ৩৫ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের নগদ অর্থ, সম্মাননা ক্রেস্ট ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে ইউনিয়নে নবীগঞ্জের বাউসা ইউনিয়নের সচেতন মহলের ব্যপক উপস্থিতি ছিল। লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষতের নেতৃবৃন্দ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা আশা রাখছি আগামীতেও আপনাদের সহযোগিতায় ইউনিয়নের শিক্ষার প্রসার ও মানোন্নয়নে ভূমিকা রাখতে পারবো। লাল-সবুজ পরিবার আপনাদের সহযোগিতায় সবসময় এ ধরনের সৃজনশীল কার্যক্রম পরিচালনা করে যাবে। আমরা মনে করি পারস্পরিক সহযোগিতার মাধ্যমে এই ইউনিয়নকে একটি মডেল ও উন্নয়নশীল ইউনিয়নে রূপান্তর করতে পারবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com