শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

কোরেশনগরে খোয়াই নদী দখল করে মাইক্রোবাসের স্ট্যান্ড

  • আপডেট টাইম রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে খোয়াই নদী দখলে মহোৎসব চলছে। একটি প্রভাবশালী মহল ভুয়া কাগজপত্র তৈরি করে দখল করে কয়েক তলা ভবন নির্মাণ করছে। জেলা প্রশাসন উচ্ছেদ অভিযান করলেও কিছুদিন যাবার পর আবারও তারা নদী দখল করে ছাপ্টা ঘর ও গাড়ির স্ট্যান্ড বানিয়ে ভাড়া দিচ্ছে। তবে সচেতন মহল মনে করছে যদি প্রশাসন এসব উচ্ছেদের পর অরক্ষিত অবস্থায় ফেলে না রাখতো তবে এমনটা হতো না।
গতকাল শনিবার সরেজমিনে সদর হাসপাতালের উত্তর দিকে কোরেশনগর এলাকায় দেখা যায়, এক প্রভাবশালী খোয়াই নদী দখল করে অ্যাম্বুলেন্সের স্ট্যান্ড বানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com