শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ইসলামিক ফাউন্ডেশনের ইমাম সম্মেলনে এমপি আবু জাহির ॥ বাজারে গুজব ছড়িয়ে যেন কেউ মুনাফা নিতে না পারে এজন্য সতর্ক থাকুন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দেশের মানুষকে সহজভাবে কোরআন-হাদিস ও ইসলামিক জ্ঞান দানের উদ্দেশ্যে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। প্রশিক্ষণপ্রাপ্ত ইমামগণ ইসলামিক ফাউন্ডেশনের অতন্দ্র প্রহরী। সরকারেরই একটি অংশ তাঁরা।
গত শনিবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন। এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। সম্মেলনে এমপি আবু জাহির আরও বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে অভাবনীয় উন্নয়ন করেছে। অবশ্যই আপনারা সত্য প্রচার করবেন। রমজান মাসে যারা দ্রব্যমূল্য বাড়িয়ে ফায়দা নিতে চায় তাঁদের ব্যাপারে ব্যবস্থা নিতে সরকার বদ্ধ পরিকর। এই অবৈধ মুনাফালোভীদের ব্যাপারে কথা বলতে হবে। বাজারে গুজব ছড়িয়ে যেন কেউ মুনাফা নিতে না পারে সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
জেলা শিল্পকলা একাডেমিতে ইমাম সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জের উপ-পরিচালক মনিরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ছাদিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান। অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষক ও কেয়ারটেকারদের পুরস্কৃত করা হয়। এ সময় সুফি মিজানুর রহমান ফাউন্ডেশন আয়োজিত পিএইচপি কোরানের আলো প্রতিযোগিতায় শ্রেষ্ঠ প্রতিযোগী হিসাবে ১ম স্থান অধিকার করায় হাফেজ বশির আহমেদকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com