বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ সন্তানদেরকে স্কুলে পাঠাতে অভিভাবকদের প্রতি অনুরোধ

  • আপডেট টাইম শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার অসহায় কর্মহীনদের মাঝে সংসদ সদস্যের অনুকূলে ঐচ্ছিক তহবিল হতে প্রায় আড়াই লাখ টাকা আর্থিক সহায়তা বিতরণ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট আবু জাহির। বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ সদর উপজেলা অডিটোরিয়ামে তিনি প্রধান অতিথি হিসেবে অনুদানের নগদ অর্থ বিতরণ করেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম। এ ছাড়াও অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, অতীত সরকারের আমলে অসহায় কর্মহীন মানুষ অতি কষ্টে দিনাতিপাত করলেও আওয়ামী লীগ সরকারের শাসনামলে নিজেদের কেউ অসহায় ভাবেন না। কারণ অসহায়দের সুখে দুঃখে তাদের পাশে থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাধ্যমতো তিনি সহযোগিতা করে যাচ্ছেন। ভবিষ্যতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি উপকারভোগীদের সন্তানদেরকে স্কুলে পাঠাতে সকলের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, সরকার বিনামূল্যে বইসহ আনুষাঙ্গিক সকল সুযোগ সুবিধা দিচ্ছে। এখন কেউ আর বই বা টাকার অভাবে ঝড়ে পড়ছে না। তাই সন্তান যদি শিক্ষিত হয় তাহলে কাউকেই আর আর্থিক সহায়তার জন্য অপেক্ষা করতে হবে না। তারা শিক্ষা গ্রহণ করে নিজের পায়ে দাড়াবে। তখন আর মা-বাবাকে অন্যত্র যেতে দেবে না। বরং সে চেষ্টা কবরে অসহায়দের সহযোগিতা করতে। তিনি সন্তানদের কারিগরী শিক্ষায় লেখাপড়া করাতে জোর দেন। তিনি আরও বলেন, নিজের সন্তান পাশে না থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় অসহায় অস্বচ্ছল মানুষদের পাশে আছেন। তাঁর সরকার দেশজুড়ে যেভাবে মানুষকে ভাতা দিয়ে যাচ্ছে, অন্য কোন সরকার এমনভাবে দেয়নি। বিএনপি সরকার উল্টো ভিক্ষুকের টাকা আত্মসাত করেছে। এজন্য সবসময় আওয়ামী লীগের নৌকায় ভোট দিতে তিনি উপকারভোগীদের প্রতি অনুরোধ জানান। পাশাপাশি তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন। এর আগে এমপি আবু জাহির নবনির্মিত হবিগঞ্জ সদর উপজেলা অডিটরিয়াম উদ্বোধন করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com